প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

তুরাগ নদে ট্যাক্সিক্যাব; অভিযানে নৌবাহিনীর স্ক্যানার মেশিন

নিজস্ব প্রতিবেদক: প্রায় দুইদিন হলেও সাভারের তুরাগ নদে পড়ে নিখোঁজ চালক ও ট্যাক্সিক্যাবের সন্ধান মেলেলি। তবে ঘটনার পর থেকে উদ্ধার অভিযানে কাজ করছে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশসহ নৌবাহিনীর ডুবুরি দল।

তবে উদ্ধার অভিযানে আজ মঙ্গলবার ( ২৩ জুলাই) দুপুর থেকে নৌবাহিনীর লে. সিরাজুস সালেকিনের নেতৃত্বে সাইট টোনার স্ক্যানার মেশিন ( পানির তলদেশে দেখার মতো মেশিন) দিয়ে তুরাগ নদের প্রায় ১ বর্গ কিলোমিটার জায়গাজুড়ে স্ক্যান করা হচ্ছে। ইতিমধ্যে নৌবাহিনীর ডুবুরিসহ ১৭ সদস্য কাজ করছেন।

নৌবাহিনীর চীফ পেডি অফিসার ডুবুরি কবির হোসেন জানান, দুপুর ২ টা থেকে নিখোঁজ ট্যাক্সিক্যাব ও চালকের সন্ধানে সাইট স্ক্যানার টোনার মেশিন ব্যবহার করা হচ্ছে। নৌবাহিনীর ১৭ দলের প্রতিনিধির মধ্যে ১৩ জন ডুবুরি অভিযানে অংশ নিয়েছেন। যেখানে এমন কিছু দেখা যাবে, সঙ্গে সঙ্গে চিহিৃত করে ডুবুরি নামানো হবে। আপতত এক বর্গ কিলোমিটার জুড়ে কাজ করা হচ্ছে। প্রয়োজনের উধ্বর্তন অফিসারের সঙ্গে কথা বলে জায়গার এরিয়ে বাড়ানো হবে। আশা করছি দ্রুতই আমরা কোন ভালো সংভাদ দিতে পারবো। এছাড়া আমাদের পাশাপাশি ফায়ার সার্ভিসও নিরলস ভাবে কাজ করছে উদ্ধার অভিযানে।

গত শনিবার রাত সোয়া ৮ টায় ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের সালেপুরে বাসের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের হলুদ ট্যাক্সিক্যাব ও চালক জিয়াউর রহমান সহ তুরাগ নদে পড়ে নিখোঁজ হয়।

Related Articles

Leave a Reply

Close
Close