বিনোদন

তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রথমবারের মতো সাইবার বুলিংয়ের মুখোমুখি হলেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তাকে ‘ভোগ’ করার ইঙ্গিত দিয়েছেন এক নেটিজেন। ইনস্টাগ্রামে ইমনের ছবি দেখে তিনি লিখেছেন, তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব, প্রতিটা পশমে আদর করব!

তারকাদের প্রতি সাধারণের আগ্রহ বা তাদের ঘিরে আকর্ষণ জন্মানো অস্বাভাবিক নয়। অভিনেত্রীরা এই ধরনের মন্তব্য হামেশাই দেখতে পান তাদের সোশ্যাল পেজে। সম্ভবত এই প্রথম এত কুৎসিত ভাষায় আসক্তি প্রকাশের স্পর্ধা দেখানো হলো গানের দুনিয়ার কোনো শিল্পীকে।

যদিও ইমন সঙ্গে সঙ্গেই প্রতিবাদী হয়েছেন। সোশ্যাল পেজে তিনি লিখেছেন, মেয়েদের একটু সম্মান করতে শিখুন! বলতে বাধ্য হচ্ছি, আপনার মা-বোনকে কেউ এই ধরনের কথা বললে আপনার কেমন লাগতো সেটা একটু বুকে হাত দিয়ে ভাবুন!

এদিকে, ইমনকে এমন কুরুচি মন্তব্য করার তীব্র নিন্দা জানিয়েছেন গায়ক, সুরকার ও গীতিকার অনুপম রায়। তিনি লিখেছেন, এখনকার নেট দুনিয়ায় এরকম ঘটনা প্রায়ই ঘটছে। মহিলাদের লক্ষ্য করে এই ধরনের মন্তব্য বেশি আসে। তিনি যদি তারকা হন তাহলে দ্রুত টার্গেট হয়ে যান। শুধু বলিউড নয়, টলিউডও এই সমস্যায় ভুগছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এই ধরনের অশালীনতার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। তার ছবি দেখে কদর্য ইঙ্গিত করেছিলেন বাংলাদেশের এক নেটিজেন। সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে পদক্ষেপ নেন নায়িকা। তিনি নালিশ জানিয়েছিলেন বাংলাদেশ হাই কমিশনারের কাছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close