বিশ্বজুড়ে

থার্টিফার্স্টের আগে দোকান ভেঙে বিদেশি মদ লুট!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ থার্টিফার্স্ট নাইটের মাত্র একদিন আগে একটি মদের দোকানের শাটার ভেঙে কয়েক ডজন দামি বিদেশি মদের বোতল আর নগদ অর্থ নিয়ে গেছে চোরেরা। শুধু তাই নয়, পালানোর সময় পুলিশের মুখোমুখি হয়ে গেলে পুলিশের গাড়িতে ধাক্কা দিয়ে পালিয়ে যায় বেপরোয়া চোরের দল। সিসিটিভি ফুটেজে তাদের মুখঢাকা ছবি ধরা পড়লেও এখনও কাউকে ধরতে পারেনি পুলিশ।

রবিবার (২৯ ডিসেম্বর) স্থানীয় সময় দিবাগত রাত ১টার দিকে ঘটনাটি ঘটে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগণা জেলার কসবার শান্তিপল্লিতে।রবিবার রাত ১টার একটি সাদা রঙের গাড়ি থেকে দোকানের সামনে নামে দুই যুবক। দক্ষ হাতে খুব অল্প
সময়ের মধ্যে শাটার ও ভেতরের কলাপসিবল গেটের তালা ভেঙে দোকানে ঢুকে যায় তারা।

প্রাথমিকভাবে জানা গেছে, দুই দুষ্কৃতিকারী দোকানের ক্যাশ ড্রয়ার ভেঙে নগদ প্রায় দু’লাখ ভারতীয় রুপি এবং দামি বিদেশি মদের বেশ কয়েকটি বোতল নিয়ে গেছে।চুরি করে পালানোর সময় দোকানের সামনে পৌঁছায় স্থানীয় পুলিশের টহল ভ্যান। সাদা গাড়িটিকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশের সন্দেহ হয়। পুলিশ সদস্যরা ভ্যান থেকে নামতে গেলে চোরেরা গাড়ি দিয়ে ভ্যানের দরজায় ধাক্কা দিয়ে পালিয়ে যায়।বিষয়টি দোকান মালিককে জানায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, দোকানের ভেতরে এবং বাইরে থাকা সিসি ক্যামেরায় মোট তিনজন দুষ্কৃতিকারীর ছবি ধরা পড়েছে। দু’জন দোকানে ঢুকেছিল। অন্যজন ছিল চালকের আসনে। তবে সবারই মুখ ঢাকা ছিল।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close