বিনোদন

দুই বছর আগে একটি ঘটনা সব এলোমেলো করে দিয়েছিলঃ নওশাবা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ একজন বাংলাদেশি অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদ। তিনি এখন ব্যস্ত অনলাইনে পাপেট শো নিয়ে। এছাড়াও একাধিক চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি।

কিছুদিন আগে অনলাইনে তার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য ন্যাকেড সোল’ মুক্তি পেয়েছে। যা বেশ সাড়া পাচ্ছে।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, দুই বছর আগে একটি ঘটনা সব এলোমেলো করে দিয়েছিল। সেটি ছিল আমার জন্য অ্যাক্সিডেন্ট। এমন অ্যাক্সিডেন্ট আমাদের কম-বেশি সবার হয়। তবুও এখন আমাকে নিয়ে আগের মতো কাজের জন্য নির্মাতারা ভাবেন না। কারও ওপর আমার রাগ নেই কারণ মানুষের এক দরজা বন্ধ হলে অন্য দরজা খুলে যায়। আমারও তেমন হয়েছে। আমি পাপেট শো নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। যা এখন আমার নিয়মিত কাজ হয়ে দাঁড়িয়েছে। আমার এই কাজটি করি সেইসব শিশুকে নিয়ে যারা প্রতিবন্ধী। যেহেতু তারা শারীরিকভাবে দুর্বল, তাই সরাসরি শোগুলো করোনার কারণে করতে পারছি না।। কিছুদিন আগে পাপেটের মাধ্যমে ১২ আলোকিত নারীর জীবনের গল্প তুলে ধরেছি। করোনা পরিস্থিতির উন্নতি হলে, এই শিশুদের নিয়ে নিয়মিত পাপেট শো করব।

সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘ছায়াবৃক্ষ’ ছবিতে। ছবিতে তিনি অভিনয় করেছেন ‘মনতুড়ি’ নামের এক চা শ্রমিকের ভূমিকায়। কাজটি নিয়ে তিনি অনেক আশাবাদী।

সিনেমায় অভিনয়ের স্বপ্ন নিয়ে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেছিলেন তিনি। মূলত বড়পর্দা নিয়ে দর্শকের পাশাপাশি শিল্পীদেরও আগ্রহ থাকে। এ কারণেই ভালো কাজের সুযোগ পেলেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়েন তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close