বিনোদন

দুই মাসের শিশুকে নিয়ে পর্বতচূড়ায় বলিউড অভিনেত্রী!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শখে মানুষ কত কিছুই না করে। বিশেষ করে দুঃসাহসিক অভিযাত্রিকদের কথা যদি ধরেন- মৃত্যুর ভয়, করে জয়, দুর্গম গিরি পাড়ি। কিন্তু তাই বলে দুই মাস বয়সী শিশুকে নিয়েই উঠতে হবে সুউচ্চ পর্বতে? সেটিই করেছেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি। দু’মাসের শিশু নায়রাকে নিয়ে ভারতের কর্ণাটকের সর্বোচ্চ পর্বতচূড়া মুল্লায়ানগিরিতে ওঠেন তিনি।

সোমবার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনি শেয়ার করেছেন এমন একটি ভিডিও। ওই ইনস্টাগ্রাম পোস্টে সামিরা রেড্ডি বলেন, নতুন মায়েদের কাছ থেকে অনেক মেসেজ পেয়েছি, তারাও ভ্রমণে উৎসাহিত হয়েছেন। ভ্রমণ কাহিনীর এত ইতিবাচক সাড়া পাওয়ায় আমি শিহরিত।

ভিডিওর ক্যাপশনে লেখেন, নায়রাকে নিয়ে মুল্লায়ানগিরিতে আরোহণের চেষ্টায় বাধা পড়েছে। দম শেষ হয়ে যাওয়ায়, মধ্যপথেই থেমে গেলাম। ৬৩০০ ফুট উঁচু। এটিই কর্ণাটকের সর্বোচ্চ পর্বতচূড়া।

২০১৩ সালে অক্ষয় বরদেকে বিয়ের পরপরই অভিনয় থেকে সরে দাঁড়ান সামিরা। ২০১৫ সালে তাদের প্রথম সন্তান হানসের জন্ম হয়। ‘ট্যাক্সি নম্বর ৯২১১’, ‘ম্যায়নে দিল তুঝকো দিয়ার মতো হিট সিনেমা রয়েছে সামিরা রেড্ডির ঝুলিতে, দক্ষিণী সিনেমাতেও কাজ করেছেন তিনি।

/আরএইচ

Related Articles

Leave a Reply

Close
Close