দেশজুড়ে

দুর্বৃত্তের হামলায় ইউপি সদস্যের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় দুর্বৃত্তের আঘাতে আহত ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদ (৩৮) মারা গেছেন। রোববার বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তিনি উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ছিলেন।তার বাড়ি হোসিন্দ দড়িপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত ইদ্রিস আলী।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদকে কে বা কারা শনিবার রাত ১১টার দিকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় ভূঁইয়া বাজার সংলগ্ন এলাকায় রাস্তার উপর ফেলে রেখে যায়। পরে মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে তাঁর বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে বাড়ির লোকজন রাতেই তাকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

রোববার দুপুরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পথে বিকেল ৩টায় তিনি মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এখনো কোনো মামলা হয়নি।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত)এসএম শফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close