দেশজুড়ে

নবীনগরে পৃথক স্থান থেকে একই দিনে দুইটি মরদেহ উদ্ধার

এস.এম অলিউল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের পৃথক স্থান থেকে একই দিনে সাদ্দাম হোসেন ও নিলুফা আক্তার (২১) নামে দুইটি মরদেহ উদ্ধার করেছে নবীনগর থানা পুলিশ

শুক্রবার (১৯ জানুয়ারি) উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের আশরাফপুর গ্রামের দৌলতপুর বিলের চাষের জমি থেকে সাদ্দাম হোসেন নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাদ্দাম হোসেন উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের আব্দুল সাত্তার মিয়া ছেলে। স্থানীয়দের অভিযোগ তাকে হত্যা করে বিলের চাষের জমিতে ফেলে চলে যান দূর্বত্তরা।

অপরদিকে উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন নারুই ব্রাহ্মণহাতা গ্রামের মধ্যপাড়া ফজর আলীর বাড়ি থেকে নিলুফা আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিলুফা আক্তার একই গ্রামের মজিবুর রহমানের মেয়ে। তার ৩ মাসের এক ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে নবীনগর থানা পুলিশের ওসি (তদন্ত) সজল কান্তি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সাদ্দাম একজন অটো চালাক। গতকাল সকালে বাসা থেকে বের হয়। এরপর তার কোন যোগাযোগ নেই। আজ শুক্রবার সকালে বিলের চাষের জমিতে রশি দিয়ে গলায় পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে মারধর হতে পারে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, অপর দিকে নারুই ব্রাহ্মণহাতা গ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ আমরা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছি। এটা হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close