খেলাধুলা

করোনায় আক্রান্ত রামোস

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চোটের কারণে এমনিতেই চলতি মাসে খেলা হতো না রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের। কিন্তু এরই মধ্যে এবার আরও দুঃসংবাদ পেলেন তিনি। রিয়াল মাদ্রিদের সর্বশেষ করোনা পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন তিনি। ফলে কোভিড প্রটোকল অনুসারে এখন তাকে দশ দিন থাকতে হবে কোয়ারেন্টাইনে।

প্রথম লেগে তিনি ছিলেন না, তবে তার অনুপস্থিতি খুব একটা ভোগায়নি রিয়াল মাদ্রিদকে। লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে ৩-১ ব্যবধানের জয় ঠিকই তুলে নিয়েছে দলটি। আজ রাতে যখন লিভারপুলের আতিথ্য গ্রহণ করবে দলটি, করোনায় আক্রান্ত হওয়ার কারণে মাঠে থাকতে পারবেন না রামোস।

সম্প্রতি এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ এ বিষয়টি জানায়। সেখানে বলা হয়, ‘রিয়াল মাদ্রিদ ঘোষণা দিচ্ছে যে, সর্বশেষ করোনা পরীক্ষায় আমাদের খেলোয়াড় সার্জিও রামোসের ফলাফল পজিটিভ এসেছে।’

এর ফলে আগামী দশদিন ব্যক্তিগত আইসোলেশনে থাকতে হবে তাকে। তবে ক্লাবের মেডিক্যাল দল অবশ্য নিয়মিত যোগাযোগ রাখবে তার সঙ্গে, নীতিমালা অনুযায়ী তার স্বাস্থ্যের অবস্থা থাকবে মেডিক্যাল দলের নিবিড় নজরদারিতে। এর ফলে আগামী দুই লা লিগা ম্যাচে তাকে না পাওয়া নিশ্চিত হয়ে গেছে রিয়াল মাদ্রিদের। এ সময়ে গেটাফে ও কাদিজের মাঠে খেলবে কোচ জিনেদিন জিদানের শিষ্যরা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close