দেশজুড়ে

ধনবাড়ীতে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ীতে বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি) বিক্ষোভ মিছিল মানববন্ধন ও আলোচনাসভা করেছে।

শনিবার (০৫ মার্চ) বিকেলে ধনাবড়ী উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল উপজেলা শাখা ও পৌর বিএনপি’র আয়োজনে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা গোলাম মোর্শেদ রঞ্জু’র সঞ্চলনায় পৌর বিএনপি’র প্রস্তাবিত কমিটির যুগ্ম আহবায়ক খলিলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির প্রস্তাবিত আহবায়ক কমিটির আয়েন উদ্দিন, সদস্য সচিব হাফেজ খাইরুল ইসলাম, বিএনপি নেতা যদুনাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ: আজিজ মাষ্টার, উপজেলা মহিলা বিএনপি’র সভাপতি পেয়ারা বেগম, পৌর মহিলা বিএনপি’র সাধারণ সম্পাদক নূরজাহান বেগম, বীরতারা ইউনিয়ন বিএনপি’র নেতা আশরাফ হোসেন, উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন প্রমূখ।

এসময় বিএনপি নেতা শামছুদৌহা, আমিনুল হক সহ উপজেলা,পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড, বিএনপি ,যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি’তে মানুষের নাভিশ্বাস উঠেছে। চারদিকে যে নীরব দুর্ভীক্ষ ও হাহাকার চলছে, তাতে দ্রæত বাজার দর কমানোর দাবী জানান।

এর আগে ধনবাড়ী-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কে উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close