দেশজুড়ে

ধনবাড়ীতে সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল শিক্ষকের

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ী পৌর শহরে স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলাল (৫০) নিখোঁজ স্কুল শিক্ষকের এখনো সন্ধান মেলেনি। এ ঘটনায় গতকাল শনিবার (০১লা ফেব্রুয়ারি) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাব-১২ টাঙ্গাইল কোম্পানি কমান্ডার শফিকুর রহমান।

শফিকুর রহমান সাংবাদিকদের জানান, স্কুল শিক্ষক সুলতানুজ্জামান হেলাল তিনি তার আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের অফিস কক্ষে অনুমান রাত ৯ টা থেকে ১০টার মধ্যে নিখোঁজ হয়। কিন্তু তার অফিস কক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। তবে তার পরিবারের লোকজন ধারণা করছে তাকে খুন করার পর লাশ ঘুম করে ফেলা হয়েছে।

এনিয়ে দৈনিক সমকাল, গনমুক্তি, বাংলাদেশের খবর, আমাদের সময়সহ বিভিন্ন স্থানীয় জাতীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) দিবাগত রাতে নলহরা (নল্যা) বাজারের আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক সুলতানুজ্জামান হেলাল তার শিক্ষা প্রতিষ্ঠান থেকে রাতে নিখোঁজ হয়। কিন্তু তার অফিস কক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের লোকজন ধারনা করছে তাকে খুন করার পর লাশ ঘুম করে ফেলা হয়েছে।

নিখোঁজের এ ঘটনায় সুলতানুজ্জামান হেলালের পরিবার ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নলহরা (নল্যা) বাজারের সহর প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে দীর্ঘদিন যাবত শিক্ষকতা করে আসছিলেন সুলতানুজ্জামান হেলাল। শিক্ষকতা করা অবস্থায় সহর প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক সহর আলীর সাথে শিক্ষার মান নিয়ে ব্যাপক দন্দ্বের সৃষ্টি হয়। সুলতানুজ্জামান হেলাল ও সহর আলীর সাথে মাঝে মধ্যেই মনোমালিন্য হতো। সেই প্রেক্ষিতে সহর প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পাশেই আরএনজি প্রি-ক্যাডেট স্কুল প্রতিষ্ঠা করেন সুলতানুজ্জামান হেলাল। কয়েক মাস আগে স্কুলের সাইন বোর্ড লগানো নিয়েও দুজনের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। তাকে দেখে নেয়া হবে বলে হুমকীও প্রদান করে সহর আলী। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) দিবাগত রাতে তার অফিস কক্ষে খুন করে গুম করা হয় বলে হেলালের পরিবারের দাবী।

হেলাল উপজেলার বানিয়াজান ইউনিয়নের বাঐজান গ্রামের মৃত হাসান আলী মন্ডলের ছেলে। সে দুই সন্তানের জনক। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করে গুম করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close