দেশজুড়েপ্রধান শিরোনাম

ধর্ষককে বাবা ডাকার পরেও সন্তানদের সামনে গৃহবধূকে গণধর্ষণ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ হাটহাজারী পৌরসভার পশ্চিম দেওয়াননগর সন্দ্বীপ পাড়া এলাকায় প্রবাসীর গৃহবধূকে হাত-পা বেঁধে দুই শিশু সন্তানের সামনে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওয়াসিম ও দুলাল নামের দুই ব্যক্তির নামে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে ওই গৃহবধূর বসতঘরের পেছনের দরজা ভেঙে ধর্ষকরা প্রবেশ করে। এতে ভিকটিম চিৎকার চেঁচামেচি শুরু করলেও আশপাশের লোকজন এগিয়ে আসতে পারেনি। কারণ ধর্ষক ওয়াসিম ও দুলাল আগে থেকেই আশপাশের কয়েকটি ঘরের দরজা তালা বন্ধ করে রেখেছিল। এ সুযোগে ধর্ষকরা দুই সন্তানের জননীকে ধর্ষণ করে পালিয়ে যেতে সক্ষম হয়।

ধর্ষক ওয়াসিমের বাড়ি হাটহাজারী পৌরসভা পশ্চিম দেওয়ান নগর রঙ্গীপাড়ায় এবং ধর্ষক দুলালের বাড়ি বরিশাল জেলায় বলে জানা যায়।

এলাকাবাসী জানিয়েছে, রাতের অন্ধকারে ওতপেতে থাকা ধর্ষক ওয়াসিম ও দুলাল অমানবিক নির্যাতন করে হাত-পা বেঁধে ওই গৃহবধূকে দুই শিশু সন্তানের সামনে ধর্ষণ করে। ভিকটিম আত্মরক্ষার জন্য চিৎকার-চেঁচামেচি করেও কোন লাভ হয়নি। এমনকি ওই ধর্ষকের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য তাদেরকে বাবা ডেকেও রেহাই পেলেন না ওই গৃহবধূ। আশপাশের কয়েকটি ঘরে আগে থেকেই তাঁরা তালা বন্ধ করে রেখেছিল। তাই ভিকটিমের চিৎকার-চেঁচামেচিতে আশপাশের কোনো লোকজন এগিয়ে আসতে পারেনি। পরে এলাকাবাসী ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

হাটহাজারী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম বলেন, এই সংক্রান্ত বিষয়ে আজকে (সোমবার) একটা মামলা করা হয়। এই ঘটনায় যারা জড়িত তাদেরকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান সেটি ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

Related Articles

Leave a Reply

Close
Close