বিনোদন

ধর্ষণের শহর ঘিরে আসছে রানি’র মর্দানি-টু

ঢাকা অর্থনীতি ডেস্ক: কোটা যেন ক্রমশ ধর্ষণের শহর হয়ে উঠেছে। কখনও অফিস ফেরত তরুণীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ আবার কখনও স্কুলের কোনও পড়ুয়াকে তুলে নিয়ে গিয়ে নৃশংসভাবে ধর্ষণ করে খুন করা হচ্ছে। অনেক চেষ্টা করেও পাকড়াো করা যাচ্ছে না অভিযুক্তকে। রানি কি পারবেন এই পাষবিক অত্যাচার এবং নৃশংসতা থেকে মেয়েদের রক্ষা করতে? অবাক লাগছে শুনে!   তবে এমন গল্প নিয়ে রানি মুখার্জি হাজির হচ্ছেন  মর্দানি টু নিয়ে।

মেয়ে আদিরার জন্মের পর হিচকি দিয়ে রূপোলি পর্দায় কামব্যাক করেন রানি মুখোপাধ্যায়। হিচকির পর রানিকে আর দেখা যায়নি বড় পর্দায়। এবার মর্দানি টু দিয়ে ফের নতুন করে বি টাউনে ফিরলেন রানি। অর্থাত এবার ফের জাদু ছড়াতে শুরু করবে রানির অভিনয়।

২ মিনিট ১৯ সেকেন্ডের ট্রেলারে রানি মুখোপাধ্যায় এবং শিবাজি রায়-এর জোরদার অভিনয় চোখে পড়েছে। পাশাপাশি একজন ধর্ষক এবং হত্যাকারীকে খুঁজে বের করার জন্য মহিলা পুলিস অফিসার কীভাবে দিনরাত এক করে ফলেছেন, তাই তুলে ধরা হয়েছে মর্দানি টু-এর ট্রেলারে। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা।

২০১৪ সালে চোপড়াদের ব্যানারে মুক্তি পায় মর্দানি। ওই সিনেমার ৫ বছর পর ফের মর্দানি টু নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন আদিত্য চোপড়ার ঘরণী।

Related Articles

Leave a Reply

Close
Close