ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ডোবা থেকে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে নিখোঁজের তিনদিন পর বাড়ির পাশের একটি ডোবা থেকে আল আমিন সরদার (৩১) নামের এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) বিকেলের দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের চৌটাইল দক্ষিণপাড়া এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার (২১ মে) ভোর সকালের দিকে নিখোঁজ হয় তিরি। নিহত আল আমিন কুল্লা ইউনিয়নের চৌটাল দক্ষিণপাড়া এলাকার মোঃ ইউনুছ সর্দারের ছেলে।

নিহতের পিতা ইউনুছ সর্দার জানান, আমার ছেলে বোকাসোকা বুদ্ধি প্রতিবন্ধী ছিল। চালাক ছিল না দেইখা ঢাকা নিউ মার্কেটে সবজির দোকানে কাজ করতে দিয়েছি যেন চালাক হয়। প্রতিদিনের মতো গত শনিবার ভোর পাঁচটার দিকে সকালের খাবার খেয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। সেদিন আর বাড়িতে ফিরে না আসলে পরদিন রবিবার ধামরাই থানায় নিখোঁজ ডায়েরি করি। পরে এলাকার লোকজন আজকে ডোবায় আফজালের লাশ ভেসে থাকতে দেখে আমাদের খবর দেয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল ফকির বলেন, আমি খবর পেয়ে বিকেল ৪টার দিকে ঘটনা স্থলে আসি। এখন লাশ নিয়ে থানায় যাচ্ছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। তবে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close