ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ের সাংবাদিক হত্যা মামলার আসামি গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড চায় পুলিশ

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনকে প্রকাশ্যে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত আনিসুর রহমান নামের এক আসামিকে গ্রেপ্তার করে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

রবিবার(১৭ জানুয়ারি) দুপুরে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার রাতে আশুলিয়ার নবীনগর থেকে তাকে গ্রেপ্তার করেন মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন। রবিবার তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) কামাল হোসেন জানান, সাংবাদিক জুলহাস উদ্দিন হত্যার ঘটনায় জড়িত আসামি আনিসুর রহমানকে আশুলিয়ার নবীনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামি অন্য জাগায় পালানোর উদ্দেশ্য নবীনগর বাস স্ট্যান্ডে গেলে সেখান থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। এবং আজ তাকে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদেরকেও দ্রুত আইনের আওতায় আনার কথা জানান তিনি।

এ মামলার প্রধান আসামী শাহীন ও তাঁর খালাতো ভাই মানিকগঞ্জ সদর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন বর্তমানে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ৩ সেপ্টেম্বর ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় সাংবাদিক জুলহাসকে দিনে দুপুরে কুপিয়ে হত্যা করে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close