দেশজুড়ে

বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ২ ব্যবসায়ী আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিরাজগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ২৮টি দেশীয় অস্ত্র, ১টি এলজি ও কয়েক রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলা ও পাবনার কালুরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপর সাড়ে ১২টার দিকে নিজ কার্যালয়ের হল রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।

আটককৃতরা হল, পাবনা সদর থানার খয়ের বাগান বাজার এলাকার আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান (১৯) ও ভাউডাঙ্গা কালুরপাড়া এলাকার মৃত ইমান আলীর ছলে মো. আব্দুল ওহাব (৩৫)।

পুলিশ সুপার টুটুল চক্রবর্তী বলেন, আটকরা দীর্ঘদিন ধরে বাণিজ্যিকভাবে অস্ত্র তৈরি করে বিক্রি করে আসছিল। আটক আব্দুল ওহাব ও মিজানুর রহমান বিক্রয়ের উদ্দেশ্যে একটি দেশীয় তৈরি বন্দুক, একটি দেশীয় তৈরি এলজি অস্ত্র ও একটি কার্তুজ সিরাজগঞ্জে নিয়ে আসে। তাদের কাছ থেকে অস্ত্র-গোলাবারুদ পার্শ্ববর্তী জেলার লোকজন ক্রয় করে নিয়ে যায়।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Close
Close