ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে লুটপাটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: বাড়ি ঢুকে হামলা চালিয়ে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুটের অভিযোগ উঠেছে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে। এঘটনায় ধামরাই থানায় আজ বিকেলে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

শনিবার (১৫ মে) বিকেল অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) নির্মল কুমার।

এর আগে গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া পুর্বপাড়া এলাকার হাসান আলীর বাড়িতে এঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ফুকুটিয়া গ্রামের মৃত শফিকের ছেলে ও সোমভাগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনির হোসেন (২৫), তার ভাই মোঃ আসাদ (২০) ও একই এলাকার কাদের ছেলে শরিফ (৩২)। এছাড়া অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, পুর্ব শত্রুতার জেরে বিবাদীরা চাপাটি, লাঠিসোটা, লোহার রড ইত্যাদী অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ওই এলাকার হাসান আলী নামের এক ব্যক্তির বাড়িতে হামলা করে। এসময় বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকায় বাড়িতে থাকা নারীদের ওপর হামলা করে বিবাদীরা। এ ঘটনায় হাসান আলীর মা মোরশেদা বেগম (৫৫),
ভাবী উর্মি আক্তার (২৫), অপর ভাবী রিনা আক্তার (২৪) ও স্ত্রীক বিথি আক্তার (২১) কে মারপিট করে আহত করে। এসময় ঘরের ভিতরে থাকা আসভাপত্র ভাংচুর করিয়া ব্যাপক ক্ষতি সাধন করে। যার ক্ষতির পরিমান প্রায় ২ লাখ, ওয়ারড্রপের ড্রয়ারে থাকা নগদ ৩ লাখ ৭৫ হাজার ও প্রায় ৩ ভড়ি বিভিন্ন ধরনের স্বর্নালংকার, অনুমান মুল্য ১ লাৎ ৮০ হাজার টাকা লুটতরাজ করে নিয়া যায়। যাওয়ার সময় আসামীরা প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। এই মনির হোসেন এর আগেও চাঁদাবাজি মামলায় গ্রেফতার হয়েছিলেন।

এ ব্যাপারে সোমভাগ ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি মনির হোসেন বলেন, হামলার ব্যাপারে আমি জানি না। মানে একজন উল্টাপাল্টা বললো আর ওইটা আপনি বিশ্বাস করলেন এটাতো হবে না নাকি। আমার ছোট ভাই বন্ধুবান্ধবসহ যে দোকানটায় বসে সেখানে ওরা ৫-৬ ছেলে জুয়াটুয়া খেলে, গাঁজা টাজা খায়। পরে আমার ছোটভাই বন্ধু বান্ধব মিলে বলছে এসব কাজ আর করো না। পরে কাউন্সিল বাজারে একা পাইয়া আমার ভাইরে ৮/১০ জনে ইচ্ছামত মারছে। মোবাইল টোবাইল নিয়ে গেছে, টাকা পয়সা নিয়ে গেছে। এই হইছে ঘটনা। তবে হাসান আলীর বাড়িতে হামলার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, এঘটনা আমি জানি না।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, এ অভিযোগের সত্যতা পেলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) নির্মল কুমার জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close