দেশজুড়েধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে একটি কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে চুরি ও মূর্তি ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার সুয়াপুর গ্রামে একটি কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে চুরি ও মূর্তি ভাংচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (০৩ মার্চ) মন্দিরের পুরোহিত নারায়ণ চক্রবর্ত্তী বাদি হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগে গতকাল সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার সুয়াপুর নান্নার সড়ক সংলগ্ন সুয়াপুর ভূমি অফিসের পুর্ব পাশে গোপাল সাধুর কৃষ্ণ মন্দিরে এই চুরি ও মূর্তি ভাংচুরের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সোমবার রাতে কোনো একসময় দুর্বৃত্তরা মন্দিরের মূল ফটক ও দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে মূর্তির গায়ে জড়ানো ৬০ ভরি ওজনের রূপার চুঁড়া ও বাঁশিসহ পূজার সরঞ্জাম লুটে নিয়ে যায়। তাঁরা পাথরের তৈরি একটি কৃষ্ণ মূর্তি ভাঙে মন্দিরের বাইরে ফেলে রেখে যায়। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন বিষয়টি দেখে পুলিশকে জানানো হয়।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

দীপক চন্দ্র সাহা জানান, সুয়াপুরে কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে চুরি ও মূর্তি ভাঙ্গার বিষয়ে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে অতিদ্রুত আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close