ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ঝগড়ার খেসারত, স্বামীকে পিস্তালসহ ধরিয়ে দিলো স্ত্রী

ধামরাই প্রতিবেদক: স্ত্রীর সঙ্গে ঝগড়া করে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি ফেঁসে গেলেন সন্ত্রাসী স্বামী। খোদ স্ত্রীই পিস্তলসহ স্বামীকে ধরিয়ে দিলেন। ঘটনাটি ধামরাইয়ের সুয়াপুরে।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) মো.নয়ন মিয়া।

এর আগে সকালে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের তথ্যের ভিত্তিতে স্থানীয় চেয়ারম্যানের নির্দেশে তাকে আটক করে গ্রামপুলিশ। পরে দুপুরে তাকে ধামরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটক বাবু ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের সামছুল আলমের ছেলে। তিনি কখনো মাটির ব্যবসা, কখনো গাড়ির চালক হিসাবে কাজ করতেন। পাশাপাশি সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যেতেন বলে জানা গেছে।

সুয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব বলেন, ‘বাবু একজন সন্ত্রাসী। সে আমার বাড়িতেও হামলা চালিছিলো। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ইউপি সদস্যের সহায়তায় গ্রামপুলিশের মাধ্যমে বাবুকে পিস্তলসহ আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে।’

স্থানীয়রা জানান, হত্যার হুমকি ও বিবাদের জেরে বাবুর কাছে পিস্তল আছে বলে স্থানীয়দের জানায় বাবুর স্ত্রী। পরে চেয়ারম্যানের হস্তক্ষেপে ইউপি সদস্য গ্রামপুলিশ দিয়ে তাকে আটক করে। দুপুরে পুলিশ তাকে নিয়ে যায়।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) মো. নয়ন মিয়া বলেন, স্বামীর সাথে বিবাদের জের ধরেই এমন গোপন তথ্য বেরিয়ে আসে। পরে চেয়ারম্যানের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে বাবুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি গুলি বিহীন পিস্তল উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close