ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ধর্ষণের অভিযোগে কবিরাজ গ্রেফতার

ধামরাই প্রতিবেদকঃ ধামরাইয়ে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সালাম খোলজার (৪৫) নামের এক কবিরাজকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন। এর আগে মঙ্গলবার গভীর রাতে ধামরাইর চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সালাম খোলজার ধামরাইর চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা মৃত ওয়ারেজ আলীর ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে কবিরাজির মাধ্যমে মানুষকে ঠকিয়ে আসছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কবিরাজের কাছে গতকাল চিকিৎসা নিতে যায় ভুক্তভোগী গৃহবধূ। পরে কৌশলে ঘরের ভিতরে নিয়ে যান কবিরাজ। এসময় ভয়ভীতি দেখালে ভীতিকর পরিস্থিতির মুখোমুখি হন তিনি। হত্যার হুমকি দিয়ে শেষ পর্যন্ত ধর্ষণ করেন গৃহবধূকে। পরে ঘটনা ধামাচাপার জন্য আবারও ভয়ভীতি দেখান কবিরাজ। কৌশলে কবিরাজের বাড়ি থেকে বের হয়ে রাতেই থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে ধামরাইর চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে দুপুরে আদালতে পাঠানো হবে। এদিকে ভুক্তভোগী ওই গৃহবধুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close