ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে নিটল টাটা’র শোরুম উদ্বোধন

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে নিটল-নিলয় গ্রুপের টাটা,র শোরুম উদ্বোধন অনুষ্ঠিত ।
শনিবার (১৮ মে) সকাল ১১ টায় এম.বি মটর এর আয়োজনে ঢুলিভিটা বাসস্ট্যান্ডের একমি ল্যাবরেটরি লিঃ এর ৩ নং গেইটের বিপরীত পাশে টাটা শোরুম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শোরুম উদ্বোধনের অনুষ্ঠানে প্রথমে কোর-আন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। পরে স্বাগত বক্তব্য এম.বি মটরস এর প্রোঃ মোঃনাহিদ মিয়া সকলকে শুভেচ্ছা জানান।

উক্ত অনুষ্ঠানে, এম.বি মটরস এর প্রোঃ মোঃ নাহিদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর (মেয়র) আলহাজ্ব গোলাম কবির মোল্লা। এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব গোলাম কবির বলেন, মানুষের ধার প্রান্তে এখন সেবা পৌছে দেয়ার জন্য নিটল টাটা গ্রুপের ডিলারসীপ এম.বি মটরসের শোরুমের সাফল্য কামনা করছি।সাথে যে কোন সহযোগিতায় তাদের পাশে থাকবো।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছিলেন, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, পরবর্তী সময়ে উদ্বোধক মোঃমোহাদ্দেছ হোসেন বলেন, এমন ব্যবসা প্রতিষ্ঠান অবশ্যই দেশ ও ধামরাইবাসীর জন্য সেবার মান উন্নত রাখবে এবং আমি উদ্বোধন ঘোষনা করছি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরিফুল ইসলাম, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, ৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর তোবারক হোসেন কামালসহ আওয়ামীলীগের বিভিন্ন রাজরাজনৈতিক নেতা কর্মী।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, ডি -লিংক পরিবহণের ব্যবস্থাপনা পরিচালক মোঃমঞ্জু ও সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলীসহ পরিবহনের চালক,মালিক এবং সাংবাদিকগন।

Related Articles

Leave a Reply

Close
Close