ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে নিহত যাত্রীকে সড়কে ফেলেই পালালো মোটরসাইকেল চালক

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেলে থাকা নূরে আলম (২৩) নামের এক যাত্রী নিহত হয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ভোলা জেলার বোরহানউদ্দিন থানার চকডোস গ্রামের আলমগীর হোসেনের ছেলে নূরে আলম সাগর (২৩)।

পুলিশ জানায়, নূরে আলম চুক্তি করে মোটরসাইকেলে করে মানিগঞ্জের আরিচা যাচ্ছিলো। মোটরসাইকেলটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় এলে পিছন থেকে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। এসময় নূরে আলম গুরুতর আহত হলে মোটরসাইকেল চালক নূরে আলমকে রেখেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত নূরে আলমকে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার এস আই এমদাদুল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মোটরসাইকেল ভাড়া করে আরিচা যাওয়ার পথে এই সড়ক দূর্ঘটনা ঘটে। তবে সেই মোটরসাইকেল ও তার চালককে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত ওই মোটরসাইকেলের যাত্রী থাকায় দূর্ঘটনার পর চালক মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Close
Close