ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ফুপার হাতে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী

থানায় মামলা

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে প্রেমিকের সঙ্গে বিয়ে করানোর কথা বলে নিয়ে গিয়ে আপন ফুপা ধর্ষণ করলো ৮ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে। এঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

রোববার (২৫ আগষ্ট) রাতে এ ঘটনায় ধামরাই থানায় অভিযুক্ত ফুপা ও প্রেমিককে আসামী করে  মামলা দায়ের করেছেন তিনি।

অভিযুক্ত ফুপার নাম আলমগীর হোসেন (৪৫) ধামরাইয়ের সূয়াপুরে ঘোড়াকান্দা গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে প্রাইভেটকারের চালক। অপর আসামী নাহিদ হোসেন (২২) একই গ্রামের আবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগীর মা বলেন, গত বুধবার(২১ আগষ্ট) প্রেমিক নাহিদের সঙ্গে বিয়ে দেয়ার নাম করে ফুপা আলমগীর তাকে নিজের বাড়িতে ডেকে নেয়। পরে ঘরের দরজা বন্ধ করে জোর করে ধর্ষণ করে ভুক্তভোগীকে। এছাড়া নাহিদ বিয়ের প্রলোভন দেখিয়ে এর আগে আমার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে।

অভিযোগকারীর খালা রাবেয়া বেগম বলেন, ঘটনার পর আলমগীর ভুক্তভোগীকে বাড়িতে পৌছে দেয়। দুদিন পর আবার ফুপা কৌশলে নিয়ে যেতে চাইলে ভুক্তভোগী এই ঘটনা তার মাকে জানায়।

ভুক্তভোগীর মা বলেন, এই ঘটনা শোনার পর আমরা স্থানীয় চেয়ারম্যান, মেম্বারকে জানালেও তেমন কোন গুরুত্ব দেয়নি। পরে থানায় মামলা দায়ের করেছি।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী ও ধামরাই থানার এস আই আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী ও তার মা থানায় এসে লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় দুইজনকে আসামী করে মামরা দায়ের করা হয়ছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সোমবার সকালে ভুক্তভোগী ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল ওসিসি সেন্টারে পাঠানো হবে

Related Articles

Leave a Reply

Close
Close