ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিককে প্রকাশ্যে জবাই করে হত্যা

ধামরাই প্রতিববেদক: ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি বিজয় টেলিভিশনের সাংবাদিক জুলহাস উদ্দিন (৩৫) কে প্রকাশ্যে জবাই করে খুন করা হয়েছে। স্থানীয়রা শাহীনসহ দুই খুনিকে আটক করে পুলিশে সোর্পদ করে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে।

নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

আটকরা হলেন- নিহতের দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী শাহিন (৩৫), তিনি মানিকগঞ্জ জেলার বিষু ব্যাপারীর ছেলে। অপরজন রাজধানীর রাজপথ পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি মোয়াজ্জেম (৩২)। তিনি মানিকগঞ্জ জেলার নুর মোহাম্মদের ছেলে।

গাঙ্গুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু বলেন, দুপুরের দিকে তাকে প্রকাশ্যে জবাই করে পালানোর চেষ্টা করে দুইজন। আহত অবস্থায় তাকে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে নিহতের ২য় স্ত্রীর আগের স্বামী এই হত্যাকান্ড ঘটিয়েছে।

সাংবাদিক জুলহাসের মুত্যুতে ধামরাইয়ে কর্মরত সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে; তারা খুনিদের দ্রুত বিচারের দাবি জানান।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close