ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বৃদ্ধের কাছে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক: ঢাকার ধামরাইয়ে শারীরিক ও বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে ঠান্ডু মিয়া নামে ৬৩ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই প্রতিবন্ধীর ভাইয়ের দায়ের করা মামলায় আটক ওই ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এছাড়া ওই প্রতিবন্ধী মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে ধামরাইয়ের পৌর এলাকার বাগনগর মহল্লায় এই ঘটনা ঘটে। ঠান্ডু মিয়া উপজেলার সদর ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বুলু বেপারির ছেলে। সে বর্তমানে ধামরাই পৌর এলাকার বাগনগর মহল্লার আনোয়ার মিয়ার বাসার ভাড়াটিয়া।

এ বিষয়ে ধামরাই থানার এস আই শেখ কামরুল জানায়, প্রতিবন্ধী ওই মেয়েটির পাশের বাসার ভাড়াটিয়া ঠান্ডু মিয়া দীর্ঘ দিন ধরেই মেয়েটিকে উত্যক্ত করে আসছিল। তবে মেয়েটি শারিরিক ও বাক প্রতিবন্ধী হওয়ায় বিষয়টি কাউকে বলতে পারেনি, তবে মেয়েটির ভাই বিষয়টি বুঝতে পেরে বোনের প্রতি সব সময় খেয়াল রাখার চেষ্টা করতেন।

আজ সকালে ওই প্রতিবন্ধী মেয়েটির বাড়ির সদস্যরা কাজের প্রয়োজনে বাহিরে গেলে পাশের বাড়ির ওই ভাড়াটিয়া ঠান্ডু মিয়া কৌশলে বাসায় ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে। এসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ঠান্ডু মিয়াকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ওই প্রতিবন্ধী মেয়েটির ভাই ধামরাই থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ঠান্ডু মিয়াকে ওই মামলায় গ্রেপ্তার দেখায়।

Related Articles

Leave a Reply

Close
Close