ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মাছ ব্যবসায়ীকে মারধর, অতঃপর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার ধামরাই উপজেলার বালিথা এলাকায় মাছ না দেওয়ায় মাছ ব্যবসায়ী মো. ছদর উদ্দিনকে (৫৫) গত রোববার সকাল ১০টার দিকে পিটিয়ে গুরুতর আহত করে খোকন।

মঙ্গলবার দিবাগত (১২ মে) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্ত করে নিহতের পরিবারের কাছে লাশ বুঝিয়ে দিয়েছে পুলিশ। এঘটনায় নিহতের ছেলে শামীম হোসেন বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত ছদর উদ্দিন উপজেলার বালিথা উত্তরপাড়া গ্রামের মৃত হানিফ বেপারির ছেলে। সে দুই সন্তানের জনক। খুনি খোকন(৪০) উপজেলার একই এলাকার মৃত তোতা মিয়ার ছেলে।

জানা যায় ,উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বালিথা গ্রামের মৃত হানিফ বেপারীর ছেলে ছদর উদ্দিন বেলিশ্বর গ্রামে খোকনের কাছ থেকে  পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করছিল। ছদর উদ্দীন সেই পুকুরের  মাছ ধরে বিক্রি করে এবং খোকনের বাড়িতেও মাছ পাঠায়।তারপরও সে মাছ না দেওয়ার কথা বলে গত রোববার সকালে লাঠি নিয়ে ছদর উদ্দীনের পুকুর পাশে উৎ পেতে থাকে। ছদর উদ্দিনকে পুকুর পারে গেলে খোকন তার সাথে বিক বিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে খোকন ছদর উদ্দিনকে হাতে থাকা তেলের কন্টিনার নিয়ে মাথায় আঘাত করে। পরে ছদর উদ্দিনের বুকে লাথি মারে এবং তার হাত টান দিয়ে ভেঙে ফেলে। ছদরের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে খোকন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়দের সহায়তায় ছদর উদ্দিনকে প্রথমে ইসলামপুর সরকারি হাসপাতালে নেওয়া হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সাভার সুপার ক্লিনিকে নেওয়ার পর তাকে সেখান থেকেই ঢাকা নিওরো হাসপাতালে নেন।পরে মঙ্গলবার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে  মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়।

নিহতের লাশ পুলিশ ময়না তদন্ত করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে। এঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে পুলিশ এখনও অভিযুক্ত খোকনকে গ্রেফতার করতে পারেনি বলে জানা যায়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, লাশ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close