ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মাদক ব্যবসায়ীদের হামলার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

ধামরাই প্রতিবেদক : ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের বাবনহাটি গ্রামে মাদক বিক্রি ও সেবনে বাঁধা দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠান সহ ঘর বাড়ি, খড়ের পালাতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে মাদক সেবী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে।

রোববার (০৬ অক্টোবর) দুপুরে বাবনহাটি গ্রামবাসী ধামরাইয়ের কালামপুর – সাটুরিয়া আঞ্চলিক সড়কের পাশে দাড়িয়ে মাদকসেবী ও বিক্রেতাদের বিরুদ্ধে দুই হাত উঁচিয়ে প্রতিবাদ জানান। এলাকাবাসী জোর দাবি , আমাদের গ্রামটি যেন মাদকমুক্ত থাকে।

এ বিষয়ে বাবানহাটি গ্রামের সাবেক শিক্ষক আব্দুল লতিফ বলেন, মাদকসেবিরা আমার ঘরে ও খড়ের পালায় দুইবার আগুন লাগিয়ে দেয়। এতে আমার অনেক ক্ষতি হয়ে যায়। বাভুনাটি গ্রামের দাড়গ আলীর দুই ছেলে মাদক সম্রাট ফজলুর হক ওরফে টেপা মজনু (৩০) ও আব্দুর রহিম ওরফে ক্যাডার রহিম, একই গ্রামের সোহেলসহ বেশ কয়েকজন। তারমধ্যে গত ২৯ সেপ্টেম্বর মাদক বিক্রেতা সোহেলকে তার নিজ বাড়ি থেকে ইয়াবাসহ আটক করে পুলিশ। বর্তমানে জেল হাজতে আছে।

আব্দুল লতিফ আরও বলেন, সোহেলের নেতৃত্বে পরপর দুইবার আমার বাড়িতে আগুন লাগিয়েছে। সে বর্তমানে জেল হাজতে আছে। এখন বাকী মাদকসেবি ও বিক্রেতাদের কারনে এলাকাবাসীরা সব সময় আতংকে থাকে।

বাবনহাটি গ্রামের মাতব্বর দলিলুদ্দিন ওরফে দয়াল বলেন, মজনু,সোহেল, জামান, রহিম এরা সকলেই মাদকসেবি ও মাদক সম্রাট। এদের কারণে আমরা আতংকে থাকি। আমাদের সব সময়ে অশান্তিতে রাখে। আমাদের বাড়ি ঘর, খড়ের পালা ওদোকানে একাধিক বার আগুন দিয়েছে। আমরা এদের মত মাদকসেবি ও বিক্রেতাদের শাস্তি দাবি জানাই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, আমি মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মজনুসহ বাকি মাদকসেবিরা আমার বাড়িতে ও দোকানে আগুন লাগিয়ে দিয়েছিল। এখন আমি ভয়ে আছি,আরও যদি বড় ধরনের ক্ষতি করতে পারে।

এ বিষয়ে বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ হোসেন বলেন, আজকের সভার বিষয়ে আমি জানি না। তবে এ বিষয়ে আমি জেনে ব্যবস্থা নিবো।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, বাবনহাটি গ্রামে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা হয়েছে এটি আমি জানি না। এবিষয়ে আমার কাছে কোন অভিযোগ আসে নাই। তবে মাদকসেবি ও বিক্রেতাদের বিরুদ্ধে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close