ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে দ্বন্দ্ব, নিহত ১

ধামরাই প্রতিবেদকঃ মাদক ব্যবসার নিয়ন্ত্রণের জের ধরে ধামরাইয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (০৭ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার।

এর আগে, গত ২১ অক্টোবর ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান তেঁতুলিয়া এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে প্রতিবেশির কাছে মারধরের শিকার হয় জাহাঙ্গীর। পরে শুক্রবার (০৬ নভেম্বর) রাতে ধামরাইয়ের একটি স্থানীয় হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর আলম একই গ্রামের নেহাজ উদ্দিনের ছেলে। এবং অভিযুক্ত ফাতু মিয়া একই এলাকার হারুনের ছেলে। তারা দুজনই মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২১ অক্টোবর রাতে মাদক ব্যবসার জের ধরে রাতে জাহাঙ্গীরকে লাঠিসোটা দিয়ে মারধর করে ফাতু মিয়া। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে থাকলে ১৮ দিন পর গতকাল রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভাড়ারিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রুউফ বলেন, তারা দু’জনই মাদকের সাথে সম্পৃক্ত। নিহত জাহাঙ্গীরকে চিকিৎসকরা বলেছিলেন হাসপাতালে থেকে চিকিৎসা নেওয়ার কথা বললেও সে চিকিৎসা নেন নি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার আলী জানান, প্রাথমিক ভাবে জানা গেছে দুই পক্ষই মাদক কারবারি। মাদক নিয়ন্ত্রণ নিয়ে এই হত্যাকান্ড ঘটতে পারে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে। সেই সাথে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close