ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মামা বাড়িতে স্কুল ছাত্রের আত্নহত্যা

ধামরাই প্রতিবেদক: ঢাকার ধামরাইয়ে শেখ সোহান (১৪) নামে ৭ম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৮ আগষ্ট) সকালে উপজেলার রোয়াইল ইউনিয়নের ফরিঙ্গা গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত শেখ সোহান গাজীপুর জেলার বরাইত গ্রামের শেখ শাহিনের ছেলে। সে ধামরাইয়ে মামার বাড়িতে থাকতো এবং স্থানীয় একটি বিদ্যালয়ের পড়াশোনা করতো।

নিহতের মামা ঢাকা অর্থনীতিকে জানান ” সকালে তার কক্ষে অনেক ডাকাডাকি করেও কোন সাড়া পাওয়া যায় না। পরে  ওই কক্ষের বেড়া কেঁটে ভিতরে যেতেই ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঢাকা অর্থনীতিকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সোহান আত্নহত্যা করেছে। তবে কেন বা কি কারণে এমন কর্মকান্ড তা এখনো জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে।”

 

/এমআরকে 

Related Articles

Leave a Reply

Close
Close