ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে সৎ বাবার বিরুদ্ধে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর মায়ের দায়ের করা মামলায় পুলিশ সৎ বাবা শামীমকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার সকালে ধামরাইয়ের চন্দ্রাইল এলাকা থেকে অভিযুক্ত শামীমকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত শামীম ধামরাইয়ের পাঠানতলা এলাকার তায়েব আলীর ছেলে।

মামলার এজাহার থেকে জানা যায়, গ্রেপ্তারকৃত শামীমের সাথে ভুক্তভোগী কিশোরীর মায়ের ১ম স্বামীর সাথে ডিভোর্সের পর বিয়ে হয়। এরপর পারিবারিক কলহের জের ধরে দ্বিতীয় স্বামী শামীমকেও তিনি প্রায় ২ বছর আগে ডিভোর্স দেন। কিন্তু শামীম নানা সময়ে কিশোরীর মায়ের ভাড়া বাসায় যাতায়াত করতেন। এবং যাতায়াতের এক প‌র্যায়ে শামীম ভয়ভীতি দেখিয়ে ওই কিশোরীকে প্রায় ৫ মাস যাবৎ ধর্ষণ করে আসছিল। পরে ওই কিশোরী বিষয়টি তার মায়ের কাছে বললে আজ সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্রা সাহা জানান, অভিযুক্ত ব্যক্তি আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি  কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্ট্রারে প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close