ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

ধামরাই প্রতিবেদকঃ ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সাব্বির হোসেন সিয়াম (১৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী।

শনিবার (১৫ মে) ধামরাইয়ের বাইসাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সাব্বির হোসেন সিয়াম নীলফামারী জেলার কৈমারী এলাকার রুহুল আমিনের ছেলে। আহতরা হলেন একই এলাকার আইয়ুব আলীর ছেলে বাইজিত (১৫), সে ধামরাইয়ের কুমরাইল এলাকার বর্ণমাল স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। আহত অপরজন ইয়াহিয়ার ছেলে ইমরান। তারা নিহত সাব্বিরের চাচাতো ভাই ও ধামরাইয়ের ওই এলাকার নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, সাব্বির ও তার চাচাতো ভাই মিলে মোটরসাইকেল যোগে উচ্চ গতিতে ধামরাইয়ের ধানতারা থেকে ধামরাই শহরের দিকে যাচ্ছিলো। তারা বাইসাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি এলাকায় পৌছালে মোড় ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পাশে জমে রাখা ইটের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায় সাব্বির। তার চাচাতো ভাইয়েরা গুজরত আহত হলে স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close