প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে চামড়া নিয়ে মারামারি

নিজস্ব প্রতিবেদক: কোরবানির পশুর চামড়া কেনাকে কেন্দ্র করে সাভারে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত চারজন আহত হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১১ জুলাই) দুপুরে সাভারের আমিনবাজারে চামড়ার আড়তে এ ঘটনা ঘটে।

জানা যায়, আমিনবাজারে আড়তে বিক্রির জন্য কাঁচা চামড়ার একটি ট্রাক আসে। এ সময় বাইরে থেকে আসা কয়েকজন ব্যক্তি চামড়া দর-দাম করছিল। সেখানে স্থানীয় কয়েকজন আড়তদার এর প্রতিবাদ জানায়। একপর্যায়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। যা পরে মারামারিতে রূপ নেয়। এ সময় উভয় পক্ষ একে অপরকে টানাহেঁচড়া ও কিল-ঘুষি মারতে থাকে। এ ঘটনায় উভয় পক্ষের চারজন আহত হয়।

পুলিশ জানায়, আবদুর রহমান নামে এক ব্যক্তি হাজারীবাগ থেকে কয়েকজনসহ আমিনবাজার থেকে চামড়া কিনতে আসে। স্থানীয় চামড়ার আড়তদার মকবুলসহ কয়েকজন প্রতিবাদ জানায়। পরে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তাদের আমিনবাজার ফাঁড়িতে আটক রাখা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত থাকা ভোক্তা অধিকারের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান তাদের দুই পক্ষের লোকজনকে পুলিশের হাতে সোপর্দ করেন।

সাভার মডেল থানার আমিনবাজার ফাঁড়ি ইনচার্জ এসআই আব্দুস সবুর খান বলেন, আটক করা হলেও তাদের উভয় পক্ষের কোনো অভিযোগ নেই। ফলে ভোক্তা অধিকারের ডিজি স্যারের সঙ্গে পরামর্শ করেছি। ভবিষ্যতে এমন কাজ আর করবে না, এই মর্মে তাদের মুচলেখা নিয়ে ছেড়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close