ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে সওজ এর ২য় দিনের উচ্ছেদ অভিযান

ধামরাই প্রতিবেদক: মানিকগঞ্জ সড়ক বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের দ্বিতীয় দিনেও ধামরাইয়ে প্রায় আড়াইশ আধাপাকা ও সেমিপাকা ভবন উচ্ছেদ করা হয়েছে। এতে করে দুই দিনে প্রায় ৭শতাধিক আধাপাকা ও সেমিপাকা ভবন উচ্ছেদসহ প্রায় ১০ একর জমি অবৈধ দখলদারদের কবল থেকে দখল মুক্ত করা হয়।

ঢাকার ধামরাইয়ের আইঙ্গন এলাকায় বৃহস্পতিবার (৩০ মে) সকাল ১১টা থেকে দ্বিতীয় দিনের এই অভিযান শুরু করে মানিকগঞ্জ সড়ক বিভাগ। অভিযান চলবে সন্ধ্যা পযন্ত।

সড়ক বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান ফারুকী এই উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দিচ্ছেন। এসময় মানিকগঞ্জ সড়ক বিভাগের কর্মকর্তাসহ পুলিশ উপস্থিত রয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান ফারুকী জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ইসলামপুর এলাকায় ইউলুপ নির্মাণের লক্ষ্যে গতকাল থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এতে গতকাল ইসলামপুর ও নয়ারহাট এলাকায় প্রায় ৫শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানের ধারাবাহিকতায় আজ সকালে দ্বিতীয় দিনের মতো ধামরাই-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের আইঙ্গন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়। আজকের অভিযানে এরই মধ্যে প্রায় আড়াইশ আধাকাপা ও সেমিপাকা ভবন উচ্ছেদ করা হয়।

দুই দিনের উচ্ছেদ অভিযান থেকে প্রায় ১০ একর জমি দখল মুক্ত করা সম্ভব হয়েছে বলে জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সামনের দিনেও তাদের এমন অভিযান অব্যাহত রাখা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close