ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে স্কুল ছাত্রীকে যৌন নীপিড়ন, প্রধান শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিবেদক: ধামরাইয়ে দুই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মাইলেশিয়াম হাই স্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে (৪২) আটক করেছে পুলিশ।

রোববার(১৬ আগস্ট) দুপুরে তাকে ধামরাই থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়। এরআগে তাকে গতরাতে ধামরাই সুয়াপুর এলাকায় থেকে   আটক করে ধামরাই থানা পুলিশ। তার বিরুদ্ধে ভুক্তভোগী পরিবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, ধামরাই সুয়াপুর এলাকার মাইলেশিয়াম হাইস্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। পরে ওই দুই স্কুল ছাত্রী মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে উত্ত্যক্তের বিষয়টি তাদের পরিবারের সদস্যদের জানালে গতকাল রাতে ওই স্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে প্রধান আসামি করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন দুই ছাত্রীর পরিবার। এছাড়া গতকাল সকালে ওই শিক্ষক দুই ছাত্রীকে উত্ত্যক্ত করার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল খায়ের জানান, অভিযুক্ত প্রধান শিক্ষক ছাত্রীদের কৌশলে একা ডেকে নিয়ে তাদের শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিতেন। বিভিন্ন অজুহাতে অশালীন কথা বলতো। দুই ছাত্রীর পরিবার মামলা দায়েরের পরে অভিযুক্ত প্রধান শিক্ষক শরিফুলকে আটক করা হয়।

#অর্থনীতি ডেস্ক/কাইয়ুম

Related Articles

Leave a Reply

Close
Close