দেশজুড়েধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে স্ত্রীকে জবাই করে হত্যা করলো নেশাগ্রস্ত স্বামী

নিজস্ব প্রতিবেদক: ধামরাইয়ে ফাতেমা (২২) নামের এক স্ত্রীকে জবাই করে হত্যা করেছে নেশাগ্রস্ত স্বামী। এঘটনায় স্থানীয়রা স্বামী তামিমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

আজ সোমবার (৭ মার্চ) দুপুরে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকড়া গ্রামের আব্দুল বারেক মিয়ার বাড়িতে এঘটনা ঘটে।

আটক তামিম ওই এলাকার বারেক মিয়ার ছেলে। তিনি মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে। নিহত ফাতেমা সিলেটের বাসিন্দা। তবে তারা দীর্ঘদিন ধরে ধামরাইয়ের বারোবাড়িয়া এলাকায় বসবাস করতেন। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

তামিমের চাচা আব্দুল মালেক বলেন, আজ দুপুর ১২ টার দিকে শ্বশুরবাড়ি থেকে তামিম তার স্ত্রী ফাতেমাকে বাড়িতে নিয়ে আসে। দুপুর ১ টা থেকে ২ টার দিকে ঘরের ভিতরে অস্বাভাবিক শব্দ শুনে দরজা খুলতে বলি। তামিম দরজা না খুললে দরজা ভেঙে ভিতরে দেখি ফাতেমাকে সে মেরে ফেলেছে। এরপর সে পার্শ্ববর্তী মোজাম্মেল হক মোজুকে মারতে যায়। কেন তার স্ত্রীকে সে মেরেছে আর কেনই বা মোজাম্মেলকে মারতে গেলো এ সম্পর্কে কিছুই জানতে পারি নি।

পুলিশ জানায়, ওই এলাকায় নেশাগ্রস্ত হয়ে বাসায় প্রবেশ করে স্বামী তামিম। এসময় স্ত্রী ফাতেমার সাথে বাকবিতন্ডা হয়। পরে রাগান্বিত হয়ে ফাতেমাকে জবাই করে হত্যা করে তামিম। পরে এলাকাবাসী তামিমকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাশ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে হত্যাকারী স্বামী তামিমকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান এই কর্মকর্তা।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close