দেশজুড়েধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্নহত্যা

ধামরাই প্রতিবেদকঃ ধামরাইয়ে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা করে বিষপানে আত্নহত্যা করেছে স্বামী। খবর পেয়ে স্বামী-স্ত্রী দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে ধামরাইয়ের নান্না ইউনিয়নের গোপালপুর সিলেটপাড়া গ্রামের নিজ ঘট থেকে ওই স্বামী- স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিতরা হলেন, ধামরাইয়ের গোপালপুর সিলেটপাড়া গ্রামের মুনছের আলীর ছেলে জুয়েল (২২) এবং তার স্ত্রী মুনমুন (১৮)। নিহত স্ত্রী মুনমুনের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার হাটুভাঙ্গা গ্রামে। জুয়েল ও মুনমুন দুই বছর আগে বিয়ে করেন।

এলাকাবাসী জানায়, প্রতিদিনের মত তারা রাতের খাবার খেয়ে বুধবার রাতে নিজেদের ঘরেই ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠলে স্থানীয়রা ঘরে দরজা ভেঙ্গে স্বামী স্ত্রীর দুজনের মরদেহ খাটের উপর দেখতে পান। পরে ধামরাই থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ধামরাই থানার এস আই খায়ের জানান, জুয়েলের স্ত্রী মুনমুনের গলায় আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মুনমুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এবং জুয়েল বিষপানে আত্মহত্যা করেছে। এছাড়া পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা দেন এই পুলিশ কর্তা।

তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে এই বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে বলেও জানান পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close