ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে স্বামী শাশুড়ীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে গৃহবধুকে হত্যার অভিযোগে শাশুড়ী বেদেনা আক্তারকে (৭০) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এঘটনায় নিহতের স্বামী মিজান মোল্লা (৫০) পলাতক রয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের মধ্য ফরিঙ্গা গ্রামের মোল্লার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম কামরুন্নাহার লক্ষী (৩৫)। তিনি মানিকগঞ্জের সিঙ্গাইর থানার ফোর্টনগর মোল্লাপাড়ার কুদ্দুস মোল্লার মেয়ে। নিহতের স্বামী পলাতক মিজান মোল্লা রোয়াইল ইউনিয়নের ফরিঙ্গা মধ্যপাড়া গ্রামের বেদেনা বেগমের ছেলে।

পুলিশ জানায়, কামরুন্নার নামের ওই নারীকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে সকাল ৬ টার দিকে পুত্রবধুকে হত্যার অভিযোগে তার শাশুড়ী বেদেনা বেগমকে আটক করা হয়েছে। এসময় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পরিবারের কাছ থেকে জানা গেছে প্রায়ই শ্বাশুড়ি এবং স্বামীর হাতে শারীরিক লাঞ্ছনার শিকার হত কামরুন্নাহার। দাওয়াত খেতে যাওয়ার উদ্দেশ্যে গয়না চাওয়ায় তাদের মধ্যে তর্ক শুরু হয়। এ ঘটনাই হত্যাকান্ডের সূত্রপাত ঘটায়।

ধামরাই থানার পরিদর্শক তদন্ত কামাল হোসেন জানান, এঘটনায় নিহতের বাবা কুদ্দুস মোল্লা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে। অপরজন নিহতের স্বামী মিজান মোল্লাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close