ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ৪ চোর গ্রেপ্তার, ৫ মোটরসাইকেল উদ্ধার (ভিডিও সহ)

ধামরাই প্রতিবেদক: মোটরসাইকেল চুরির সক্রিয় সদস্যদের ৪ জনকে গ্রেপ্তার করেছে ধামরাই থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেলের ৫ মোটরসাইকেল উদ্ধার করা হয়। পাশাপাশি চুরিতে ব্যবহৃত তালা ভাঙ্গার হ্যান্ডেল ও বিভিন্ন চাবি পাওয়া যায়।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান ঢাকা জেলার উত্তর এর অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ)সাইদুর রহমান।

আসামীরা হলো-মাগুড়ার মহম্মদপুর থানার কানুটিয়া গ্রামের মুন্ন মোল্যার ছেলে নাজমুল হাসান মুন্ন। খুলনা জেলার রূপসার থানার  বাগমারা গ্রামের ইদ্রিস ফরাজীর ছেলে বাদশা ফরাজী ও রবিউল ফরাজী ও অপরজন একই জেলার লবণচোরা থানার মাথাভাঙ্গা গ্রামের গাফফর মোল্লার ছেলে সেলিম মোল্লা।

এ বিষয়ে ঢাকা জেলার উত্তর এর অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) সাইদুর রহমান জানান, গত ২২ সেপ্টেম্বর উপজেলার কালঅমপুর এলাকার টিভিএস মোটরসাইকেল শোরুপে চরির ঘটনা ঘটে। সে সূত্রে ধরে দেশের বিভিন্ন এলঅকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের তথ্য মতে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তারামুলত ধামরাই, সাভার ও আশুলিয়ায় এলাকায় মোটরসাইকেল চুরি মুল হোতা। এছাড়া এই চক্রিটি মাদকের সঙ্গেও জড়িত রয়েছে।আটককৃত চার জনের মধ্যে ৩ জন রয়েছেন সহদর।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close