বিনোদন

নতুন জীবনসঙ্গীর খোঁজে মাহি?

ঢাকা অর্থনীতি ডেস্ক: গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে একটি ভিডিও পোস্ট করে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিন যেতে না যেতেই কি নতুন জীবনসঙ্গী খুঁজছেন মাহি? এই গুঞ্জন যখন চলছে নেটিজেনদের মধ্যে, সেই পালে এবার হাওয়া দিলেন নায়িকা নিজেই।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দেয়া ফেসবুক স্ট্যাটাসে ‘আস্থা করা যায়, এমন মানুষের প্রয়োজন’ জানিয়ে মনের অনুভূতি জানান ঢালিউড এই নায়িকা।

মাহিয়া মাহির দেয়া ফেসবুক স্ট্যাটাস

ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ পোস্টটিতে কমেন্ট অপশন বন্ধ রয়েছে, তাই কারও মন্তব্য সেখানে দেখা যায়নি। তবে বন্ধুদের দেয়া দুই একটি কমেন্ট দেখা যাচ্ছে। চলচ্চিত্র পরিচালক রিয়াজুল রাজু সেখানে লিখেছেন, পৃথিবীতে সবাই ভালো, সবাই খারাপ। এডজাস্ট করে চলতে পারাটাই জীবন। যার সাথে যার এডজাস্ট হয়। দোয়া রইল।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন এই নায়িকা। ২০২১ সালের ২২ মে তাদের ওই বিয়ে ভেঙে যায়।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close