আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

নদীতে ডুবে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় নদীতে গোসল করতে নেমে সজিব ভুঁইয়া (১৬) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন থাকায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকালে আশুলিয়ার কন্ডা এলাকার বংশী নদী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সজিবের মরদেহ উদ্ধার করেন।

মৃত সজিব ভূঁইয়া আশুলিয়ায়ার উত্তর গাজিরচট এলাকার মামুন ভূইয়ার ছেলে। সে গাজিরচট অর্কিট স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। তারা ৬ জন সহপাঠী মিলে ওই নদীতে গোসল করতে গিয়েছিল।

পুলিশ জানায়, ওই ছয় শিক্ষার্থী দুপুরে কন্ডা এলাকায় নদীতে গোসল করতে যায়। এসময় পানির স্রোতের মধ্যে ৫ জন তীরে উঠতে পারলেও সজীব নিখোঁজ হয়। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে ঘটনাস্থলে পৌছে বিকাল সাড়ে ৫ টার দিকে সজিবের মরদেহ উদ্ধার করেন। তার মাথায় আঘাতের চিহ্ন থাকায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ আহমেদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি পানিতে ডুবে মারা গেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আরো নিশ্চিত ভাবে বলা যাবে।

Related Articles

Leave a Reply

Close
Close