আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

নব্য জেএমবি আইটি প্রধানের স্ত্রী শায়লা চার দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদকঃ নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা শারমিনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ঢাকা জেলার চীফ জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট কোর্ট-১ আদালতে তাকে হাজির করা হলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি, অপারেশন্স) মোহাম্মদ জিয়াউল ইসলাম রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও জানান, গতকাল সোমবার(১৩ জানুয়ারি) রাতে আশুলিয়ার গকুলনগর এলাকায় আকতার হোসেন নামে এক প্রবাসী আক্তার হোসেনের বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় পুলিশ।

এ ঘটনায় নব্য জেএমবির আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিনকে আটক করা হয়। এসময় বেশ কিছু পেট্রল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, ৩টি খেলনা পিস্তল, কম্পিউটারের সিপিইউ ও দূর থেকে স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহৃত শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তার স্বামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমেদ পলাতক রয়েছেন। তিনি জাবির দ্বিতীয় বর্ষের আইটি বিভাগের শিক্ষার্থী।

তিনি আরও জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় আটক নারী শায়লা শারমিন, তার পলাতক স্বামী জাবি শিক্ষার্থী তানভীর আহমেদসহ ও অজ্ঞাত আরও একজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে গ্রেফতার শায়লাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close