বিশ্বজুড়ে

নাইট ক্লাবে এলোপাতাড়ি গুলি, নিহত ৮

ঢাকা অর্থনীতি ডেস্ক: মেক্সিকোতে একটি নাইট ক্লাবে বন্দুকধারীর গুলিতে আটজন নিহত হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার গভীর রাতে মেক্সিকোর উত্তরে জাকাতেকাস রাজ্যের জেরেজ শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানায়, ভারী অস্ত্রধারী বেশ কয়েকজন ব্যক্তি দুটি গাড়িতে করে বারে এসে ঢুকে পড়ে এবং নির্বিচারে গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলেই ছয়জন মারা যান এবং চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান।

গুলিতে আহত পাঁচজনকে রোববার স্থানীয় হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, যারা নিহত হয়েছেন তাদের মধ্যে ক্লাবের কর্মচারী, সংগীতশিল্পী এবং দর্শনার্থীরা রয়েছেন। সাম্প্রতিক বছরগুলোতে জেরেজ শহরে সহিংসতা মাত্রা ছাড়িয়েছে। গত বছর সহিংসতার জেরে এই এলাকা থেকে শত শত বাসিন্দা তাদের বাড়িঘর অন্য এলাকায় চলে যেতে বাধ্য হয়।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম জানায়, মেক্সিকোর মাদক ব্যবসার অন্যতম প্রধান এলাকা জাকাতেকাস রাজ্য। মাদকের ব্যবসা নিয়ে এই রাজ্যে প্রায়ই জালিসকো নিউ জেনারেশন এবং সিনালোয়া কার্টেলের মধ্যে সহিংসতার ঘটনা ঘটে।

Related Articles

Leave a Reply

Close
Close