দেশজুড়ে

নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় আব্দুর রহিম নামে এক যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ই জানুয়ারি) রাতে ফতুল্লা থানার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম ওই এলাকার ইলিয়াস সরদারের বাড়ির ভাড়াটিয়া। নিহত আব্দুর রহিম পেশায় একজন ইলেক্ট্রিক মিস্ত্রি।

নিহতের বাবা ঈমান আলী জানান, গুদারাঘাট এলাকায় একটি দোকানের সামনে রহিমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের খবর দেয় এলাকাবাসী। পরে স্বজনরা রহিমকে উদ্ধার করে খানপুর ৩শ’ শয্যার হাসপাতাল নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশ হাসপাতাল থেকে রহিমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তবে কে বা কারা রহিমকে হত্যা করেছে এ বিষয়ে কেউ নিশ্চিত করে জানাতে পারেনি। স্বজনরা এ হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আমজাদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, কুপিয়ে ও গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা রহিমকে হত্যা করেছে এ বিষয়ে তা খতিয়ে দেখা হচ্ছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানায় পুলিশ।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close