দেশজুড়ে

প্রেমিকার সামনে প্রেমিককে ছুরিকাঘাতে হত্যা, আটক ২

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর হাজারীবাগে প্রেমিকার সামনে প্রেমিক আরিফুল ইসলাম সজলকে (১৯) পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দু’জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এ ঘটনায় দুইজনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন জুয়েল ও সুজন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে সংবাদমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান।

জানা যায়, গত ২৯ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর হাজারীবাগের রায়েরবাজারে প্রেমিকার সামনে সজলকে পিটিয়ে ও ছুরিকাঘাতে জখম করে কয়েক কিশোর। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সেসময় তার প্রেমিকা জানান, সন্ধ্যায় সজল তার সঙ্গে দেখা করতে রায়েরবাজার ব্রিজের কাছে আসেন। তারা সেখানেই দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় কয়েকজন তাকে (প্রেমিকা) উত্ত্যক্ত করতে থাকে। সজল এর প্রতিবাদ করায় একজন তাকে চড় মারে। এরপর ওই কিশোররা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীকালে সজল তার কয়েক বন্ধুকে ফোন দিয়ে এনে ওই কিশোরদের খুঁজে মারধর করে। পরে ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে।

এএসপি মিজানুর রহমান জানান, আরিফুল ইসলাম সজলকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close