আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

নিখোঁজ সাংবাদিক সিয়ামকে আশুলিয়ায় উদ্ধার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: নিখোঁজের একদিন পর সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে আহত অবস্থায় আশুলিয়ায় উদ্ধার করা হয়েছে। তাকে ধামরাইয়ের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার (২৩ এপ্রিল) সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারের আশুলিয়া নিরিবিলি এলাকা থেকে তাকে আহত উদ্ধার করে স্থানীয় দুই ব্যক্তি।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা জানান, রোগীর অবস্থা ভালো। প্রাথমিকভাবে চিকিৎসা শেষে তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার শরীরের বিভিন্ন ছোট ছোট কেটে যাওয়ার ক্ষত আছে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার ‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’-এমন স্ট্যাটাস দিয়ে তিন ঘণ্টা পর নিখোঁজ হওয়া সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলের খোঁজ মিলেছে।

সিয়াম নেপালের একটি সংবাদমাধ্যমে বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক। বৃহস্পতিবার সকালে রাজধানীর পশ্চিম নাখাল পাড়ার বড় বোনের বাসা থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ তিনি। বন্ধ তার মোবাইল ফোন।

এ ঘটনায় শুক্রবার দুপুরে তেজগাঁও থানায় জিডি করেন সিয়ামের স্ত্রী শারমীন সুলতানা। জিডিতে উল্লেখ করেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে রাজধানী বনানীর বিটিসিএল কলোনীর বাসা থেকে বের হয়ে পশ্চিম নাখাল পাড়া বড়বোনের বাসায় যান সিয়াম। সেখান থেকে সকাল ১০ টার দিকে বের হন। তারপর আর বাসায় ফেরেননি তিনি।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির অনলাইনে এক সময় কাজ করা সিয়াম বর্তমানে নেপালের কাঠমান্ডু ট্রিবিউন নামে একটি দৈনিকের ঢাকা ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক। বামপন্থি রাজনীতির সঙ্গে জড়িত সিয়াম এক সময় ছিলেন ঢাকা জেলা যুব ইউনিয়নের সভাপতি।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close