আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়া বাজার পরিদর্শনকালে ম্যাজিস্ট্রেটের ওপর হামলার চেষ্টা, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় বাজার পরিদর্শনকালে  নির্বাহী ম্যাজিস্ট্রেটের ওপর হামলার চেষ্টা করেছে  অসাধু ব্যক্তিরা। এঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে  তাদের থানায় মালা দায়ের করা হয়েছে।

বুধবার (০৬ মে) রাতে আশুলিয়া রাজস্ব সার্কেলের ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী (নাজির) মোঃ ইকবাল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।   ৪ জনকে আসামী করে এই মামলাটি দায়ের করা হয়।

 আসামীরা হলেন- আশুলিয়া টঙ্গাবাড়ী এলাকার মৃত মজুল মাদবরের ছেলে রুহুল মাদবর ও আবু তালেব বাবু,  একই এলাকার আলি মাদবরের ছেলে আলামিন মাদবর ও সাভার দক্ষিন পাড়ার মৃত হরিদাসের ছেলে বিপ্লব সাহা।

এজাহার সূত্রে জানা যায়,  বুধবার সকাল সাড়ে ৯টায় সকালে রুটিন অনুযায়ী আশুলিয়ার একটি বাজার পরিদর্শনে যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর নেতৃত্বে একটি দল। এসময় স্থানীয় কিছু লোকজন সরকারি কাজে বাধা দেয়। পরে তারা ৪০/৪৫জন ডেকে এনে ম্যাজিস্ট্রেটের উপর হামলার প্রস্তুতি নেয়। এসময় অন্য কর্মকর্তা কর্মচারীদের সহযোগীতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এ ব্যাপারে  নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি জানান, আশুলিয়ার বাজার এলাকায় সামাজিক দুরত্ব নিশ্চিত ও স্বাস্থ্য বিধি মানা হচ্ছে কিনা না, পরিদর্শন যাই। এসময় কিছু অসাধু ব্যক্তি অর্তকিত ভাবে আমাদের ওপর হামলার চেষ্টা করে। পরে লিখিত ভাবে থানায় জানানো হয়।

এ বিষয়ে  আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, সরকারি কাজে বাধাপ্রদান করায় চার জনের নাম উল্লেখ্য করে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। চার জনকে গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close