বিনোদন

নিজের শিকড় ভোলেননি দেব, চড়েন ট্যাক্সি-অটোতে

ঢাকা অর্থনীতি ডেস্ক: অভিনেতা দেব মুম্বাই থেকে কলকাতায় এসেছিলেন অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে। অনেক কষ্টের পর, ‘অগ্নিশপথ’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি! তারপর ইন্ডাস্ট্রিতে পার করেছেন ১৮ বছর! হয়েছেন টলিউডের সুপারস্টারও! তবে এখনও যাতায়াতের জন্য অটো কিংবা ট্যাক্সি ব্যবহার করেন জনপ্রিয় অভিনেতা দেব। সোমবার (৫ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বর্তমানে টলিউডে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করেছেন দেব। টলি ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টারও তিনি। দেশে বিদেশে ছড়িয়ে তার অগণিত ভক্ত। সেই সাথে তৈরি করেছেন নিজের প্রযোজনা সংস্থা।

মুম্বাই থেকে যখন কলকাতা এসেছিলেন দেব, তখন তার কাছে ট্যাক্সি চড়াটা লাক্সারি ছিল। মেট্রোরেলে চড়ে শুটিংয়ে যেতেন। আর এত বছর পর নিজের যোগ্যতায় গাড়ি ও বাড়ি সব করেছেন। তবুও নিজের শিকড় ভোলেননি এই অভিনেতা। প্রয়োজনে এখনও তিনি ট্যাক্সি কিংবা অটো করে যাতায়াত করেন বলে সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন দেব।

দেব সেই সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি দিল্লিতে যখন সংসদ ভবনে যান, তখন তিনি ট্যাক্সি করেই যান আজও। অন্যদিকে মুম্বাইয়ে গেলে চড়েন অটোতে। একটা সময় কলকাতায় এসে তিনি এগুলো করেই শুটিংয়ে যেতেন। তবে প্রোডাকশন থেকে টাকা পেলে কোনও কোনও দিন ফেরার সময় ট্যাক্সি করতেন। আজও সেই স্মৃতি ভোলেননি তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close