বিনোদন

নিপুণকে আদালত অবমাননার নোটিশ

ঢাকা অর্থনীতি ডেস্ক: নতুন আলোচনার জন্ম দিচ্ছে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের চেয়ার। পাল্টা বক্তব্য, দাবি, সংবাদ সম্মেলন করছেন জায়েদ খান আর নিপুণ। এবার নিপুণকে আদালত অবমাননার নোটিশ পাঠিয়েছেন জায়েদ খান।

আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) জায়েদ খান তার আইনজীবী মো. আব্দুল কাইয়ুমের মাধ্যমে নোটিশটি পাঠিয়েছেন।

এর আগে গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) এফডিসিতে সংবাদ সম্মেলন করে নিপুণ নিজেকে বৈধ সাধারণ সম্পাদক দাবি করেছিলেন। তার দাপ্তরিক কাজ করতে কোনো বাধা আছে কি না, জানতে চাইলে তিনি বলেছিলেন, ‌‌‌‌’না। নেই।’

এরপর নিপুণকে আদালত অবমাননার নোটিশ পাঠান জায়েদ খান। নোটিশে উল্লেখ করা হয়, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে নতুন সিদ্ধান্ত জানিয়েছেন আপিল বিভাগ। তাতে স্পষ্ট উল্লেখ আছে আপাতত পদটি শূন্য থাকবে। জায়েদ খানের করা রুলের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত। কিন্তু তার আগেই নিপুণ নিজেকে সাধারণ সম্পাদক দাবি করে কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন, যা আদালত অবমাননার শামিল।

অন্যদিকে নোটিশে আরও বলা হয়, এই অভিনেত্রী আবারও যদি এমন ঘটনা ঘটানোর চেষ্টা করেন তাহলে তার বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করবেন জায়েদ।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ভোটে জয়লাভ করেছিলেন জায়েদ খান। নিপুণ এ রায় মেনে নেননি। আবেদন ও অভিযোগ করেছেন আপিল বোর্ডে। অভিযোগের সত্যতা পাওয়ায় জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে আপিল বোর্ড। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করা হয় নিপুণকে। এরপর আদালতের দ্বারস্থ হয়েছেন জায়েদ খান।

Related Articles

Leave a Reply

Close
Close