প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

নিরাপত্তাকর্মীর চাকরির নামে টাকা আত্নসাৎ; ৫ প্রতারক গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্ক: নিরাপত্তাকর্মীর চাকরির নামে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সাভারে নারীসহ ৫ প্রতারককে গ্রেফতার করেছে র্যাব-৪ এর একটি দল। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে (১৬ নভেম্বর) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র্যাব-৪। এরআগে ১৫ নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল সাভারে বন্যা সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ অফিসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অফিস থেকে ২টি কম্পিউটার নিরাপত্তাকর্মীর ৭ ইউনিফর্ম, অঙ্গীকার নামাসহ ভর্তির আবেদন ফরম জব্দ করা হয়।

গ্রেফতার আসামীরা হলো- কুড়িগ্রাম জেলা মোছা; সাহের বানু (৩২) ও মো. সুমন বাবু, জামালপুর জেলার মো. খাইরুল ইসলাম (৫০), বরিশাল জেলার মো. রবিউল ইসলাম রবি (২২) ও চুয়াডাঙ্গা জেলার মো. হিরন পারভেজ (২১)

র্যাব জানায়, তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সাভারে বন্যা সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ নামে অফিস খুলে বিজ্ঞাপন দিয়ে সাধারন লোকজনকে আকৃষ্ট করে। পরবর্তীতে নিরীহ লোকজনদের কাছ থেকে ফরম, ইউনিফরম ক্রয় বাবদ বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিতো। পরে চাকুরী না দিয়ে অসংখ্যা লোকের নিকট হতে নগদ অর্থ হাতিয়ে নিতো। কেউ টাকা ফেরত চাইলে হুমকি সহ বিভিন্ন ভয়ভীতি দিতো।

Related Articles

Leave a Reply

Close
Close