দেশজুড়েপ্রধান শিরোনাম

নির্বাচনি দায়িত্ব পালনকালে পুলিশ কর্মকর্তার মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে এক পুলিশ উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সিরাজগঞ্জ পুলিশ লাইনস এ কর্মরত এসআই আবুল কালাম আজাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ফরিদপুর থানার পাঁচপুংগলী গ্রামে।

জানা যায়, তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সিরাজগঞ্জ পুলিশ লাইনস থেকে উল্লাপাড়া থানাধীন ৪১ নাম্বার ভোটকেন্দ্র দুর্গাপুর ইউনিয়নের শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালন করছিলেন তিনি।

সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম জানান, উল্লাপাড়ার শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্ব পালনরত অবস্থায় রবিবার সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close