বিনোদন

নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করলেন সাইমন

ঢাকা অর্থনীতি ডেস্ক: কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সামান্য ভোটে পরাজিত হয়েছেন চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিকের বাবা ও আওয়ামী লীগ নেতা মো. সাদেকুর রহমান।

নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করেছেন নায়ক সাইমন। দু’টি কেন্দ্রে আবারও ভোটের দাবি করেছেন জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক।

রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মো. লিয়াকত আলীর কাছে ১ হাজার ১১১ ভোটে হেরে গেছেন তার বাবা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

মো. লিয়াকত আলী লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ২৮১ ভোট আর সাইমনের বাবা নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ১৭০ ভোট।

রোববার (২৮ নভেম্বর) রাতে ফলাফল প্রকাশের পর কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনের রাস্তা অবরোধ করে নায়ক সাইমনের বাবার সমর্থকরা। সেখানে বক্তব্য দেন সাইমন। তিনি বলেন, ৩ নং কেন্দ্রে ভোট জালিয়াতি ও ৮ নং কেন্দ্রে নৌকার ব্যালট ছিড়ে ফেলায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে ইউএনওর কাছে।

নায়ক সাইমন অভিযোগ করে বলেন, ৩ নম্বর কেন্দ্রে দুই নম্বরই করে ভোট নেওয়া হয়েছে। একইভাবে ৮ নম্বর কেন্দ্রে নৌকার ব্যালট ছিড়ে ফেলা হয়েছে। ওই কেন্দ্রে আমাদের ৬০১ জন ভোট দিতে পারেনি। তাই আমরা দুই কেন্দ্রে পুনর্নির্বাচন দাবি করেছি।

প্রশাসন থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া না হলে বিষয়টি নিয়ে আদালতে যাবেন বলেও জানান, নায়ক সাইমন।

Related Articles

Leave a Reply

Close
Close